1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চোটে আইপিএল শেষ কোল্টার নাইলের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১৪৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে ছিটকে গেলেন নাথান কোল্টার নাইল। চোটের কারণে এবারের আসরে আর মাঠে নামা হচ্ছে না রাজস্থান রয়্যালসের এই পেসারের।

গত ২৯ মার্চ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ খেলেছেন নাইল। সেই ম্যাচে নিজ স্পেলের শেষ ওভারের বোলিং করার সময় চোট পান তিনি।

এরপর গত ৫ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নেমেছে রাজস্থান। কিন্তু সেই ম্যাচে রাজস্থানের হয়ে খেলতে পারেননি নাইল। এই ম্যাচের পরপরই এক টুইটে রাজস্থান জানায়, এবারের আসরে আর খেলা হচ্ছে না এই অজি পেসারের।

নাইল আসর থেকে ছিটকে যাওয়ায় তার বদলি নেবে রাজস্থান। এই অজি পেসারের অনুপস্থিতিতে সুযোগ মিলতে পারে দাসুন শানাকা, ডেভিড ভিসে কিংবা বেন কাটিংয়ের। শীঘ্রই নাইলের বদলি ক্রিকেটারের নাম ঘোষণা করবে রাজস্থানের টিম ম্যানেজমেন্ট।

এবারের আসর থেকে ছিটকে যাওয়ার আগে একটিমাত্র ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন নাইল। হায়দরাবাদের বিপক্ষে সেই ম্যাচে বল হাতে ৪ ওভারে ৪৮ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি। আর ব্যাট হাতে করেছেন অপরাজিত ১ রান।

এদিকে এবারের আসরে এখনও পর্যন্ত দুর্দান্ত খেলছে রাজস্থান। ৩ ম্যাচ খেলে ২ জয়ের বিপরীতে তাদের হার এক ম্যাচে। ৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সাঞ্জু স্যামসনের দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..